শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেল নোয়াখালীর ১শত ২০ পরিবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৪ মে, ২০২১

নোয়াখালী প্রতিনিধি :

 

 

প্রধানমন্ত্রীর দেওয়া নদীভাঙ্গা ও আশ্রয়হীনদের জন্য নোয়াখালী সুবর্ণচর উপজেলার চর ক্লার্ক ইউনিয়নে ১২০টি পরিবরেকে ঘর প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৪ মে) দুপুরে পূর্বচর ক্লার্ক ইউনিয়নের ইদ্রিস মিয়া বাজারে সেনাবাহিনী কর্তৃক নির্মিত ২৪ টি ব্যারাকে ১২০ জন নদীভাঙ্গা, আশ্রয়হীন ও ভূমিহীনদের মাঝে প্রধানমন্ত্রী এই ঘরগুলো বিতরণ করা হয়।

এ সময় পরিবার গুলোর মাঝে ঘরের চাবি তুলে দিয়ে ঘর বিতরণ কার্যক্রমের উদ্ভোধন করেন, নোয়াখালী জেলা প্রশাসক খোরশেদ আলম খান। ঘর বিতরণ শেষে প্রত্যেকটি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

জেলা প্রশাসক খোরশেদ আলম খান বলেন, প্রধানমন্ত্রী মুজিব বর্ষ উপলক্ষে ঈদ উপহার হিসেবে আমরা নোয়াখালীর সুবর্ণচর উপজেলার বিশেষ করে যারা নদীভাঙ্গা আশ্রয়হীন ও ভূমিহীন এই ধরনের মানুষদের মাঝে ২৪ টি ব্যারাকে ১২০ জন পরিবারের মাঝে এ ঘর বিতরণ ও খাদ্য সহায়তা প্রদান করি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১