শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

হাতিয়ায় ৫৭টি মহিষ উদ্ধার

Avatar
newsdesk2
আপডেটঃ : শুক্রবার, ১৫ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর হাতিয়ায় মেঘনা নদীতে ভেসে যাওয়ার সময় ৫৭ টি মহিষকে উদ্ধার করেছে নৌ-পুলিশ।

বৃহস্পতিবার হাতিয়ার নলচিরা ঘাটের সন্নিকটে মেঘনানদীতে ভাসমান অবস্থায় মহিষগুলো উদ্ধার করা হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, অতিরিক্ত জোয়ারের পানিতে বিচ্ছিন্ন চরাঞ্চল থেকে এসব মহিষ ভেসে আসে। বৃহস্পতিবার সকালে নদীতে স্প্রিড বোট চলাচলের সময় চালক দেখতে পায় নদীতে মহিষের একটি দল ভেসে আসছে। বিষয়টি নলচিরা ঘাটের পুলিশকে জানায়। খবর পেয়ে নলচিরা ঘাটের নৌ-পুলিশের একটি টিম নদী থেকে মহিষের দলটিকে উদ্ধার করে। এতে ছোটবড় মিলিয়ে ৫৭ টি মহিষ রয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান, মেঘনা নদী থেকে ৫৭ টি মহিষ উদ্ধার করার পর আমরা তথ্য যাচাই বাচাই করে প্রকৃত মালিকের কাছে মহিষগুলো হস্তান্তর করেছি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০