শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের পক্ষ থেকে নোয়াখালীতে ত্রাণ সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৭ মে, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

 

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের পক্ষ থেকে নোয়াখালীতে করনা কলীন সময়ে ১শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ গণস্বাস্থ্য কেন্দ্রের অর্থায়নে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ এর সদস্য সচিব ইসমাইল সম্রাট এর নেতৃত্বে রবিবার সকালে নোয়াখালীর সদর উপজেলাধীন অশ্বদিয়া ইউনিয়নের পূর্ব অশ্বদিয়া গ্রামের মরহুম হাশমত উল্যা মাষ্টারের বাড়িতে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে  তৈল, আটা, আলু, পেঁয়াজ, মশারির ডাল, লবন, চাল ইত্যাদি।

জানা যায়, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ এর সদস্য সচিব ইসমাইল সম্রাট নিজ উদ্যোগে গ্রামের অসহায় ১শত পরিবারের তালিকা করে তাদের মাঝে নিজ হাতে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় তিনি গণ স্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা ড. জাফর উল্যাহ চৌধুরীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এলাকা বাসির কাছে দোয়া চেয়েছেন এবং অত্র এলাকার নানা দিক সমস্য তুলে ধরে শিশু কিশোরদের পরিবারিক জবাবদিহি নিশ্চিত করার আহ্বান জানান। একই সাথে তার বাবা মরহুম হাশমত উল্যাহ মাষ্টার এর বিধায়ী আত্মার মাগফিরাত কামনা করে সকলের কাছে দোয়া চান।

এই মহামারির সময় খাদ্য সহায়তা পেয়ে সকলে আনন্দিত হয়েছেন। এসময় উপস্থিত ছিলেন, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আবু সায়েদ, সাংবাদিক বিধান ভৌমিক, সেলিম, হারুন ও হামিদ রনি সহ স্থানীয় নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১