শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

গণমানুষের পত্রিকা দৈনিক আলোড়ন বাজারে আসছে ১লা অক্টোবর থেকে 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

ডেস্ক রিপোর্ট:

 

আগামী ১লা অক্টোবর থেকে ‘বস্তনিষ্ঠ এবং জনমানুষের দুভোর্গ তুলে ধরার শ্লোগান নিয়ে’ ১৭ কোটি মানুষের কথা বলতে নিবার্চিত একঝাঁক নির্ভিক সাহসী মেধাবী অভিজ্ঞ তরুণ ও প্রবীণ সংবাদকর্মীদের সাথে নিয়ে বের হচ্ছে নতুন ধারার জাতীয় পত্রিকা ‘দৈনিক আলোড়ন’।

 

সিক্স সিজন গ্রুপ ইউকে’র ব্যবস্থাপনায় এবং মোহাম্মদ সিরাজুল মনিরের প্রকাশনায় এই জাতীয় দৈনিকটি সংবাদপত্রের জগতে আলোড়ন সৃষ্টি করবে বলে অনেকের ধারণা।

 

পত্রিকাটির প্রকাশক মোহাম্মদ সিরাজুল মনির জানান, আমরা প্রথম গণমাধ্যম হতে চাইনা, আমরা ভালো গণমাধ্যম হতে চাই। আমরা সেরা হতে চাইনা, আমরা শক্তিশালী হতে চাই। তাই ‘বস্তনিষ্ঠ এবং জনমানুষের দুভোর্গ তুলে ধরার শ্লোগান নিয়ে’ ১৭ কোটি মানুষের কথা বলতে আমরা বদ্ধপরিকর।

 

তিনি আরো বলেন, ইতোমধ্যেই আমারা বাংলাদেশের প্রতিটি বিভাগের বিভাগীয় প্রধান জেলা প্রতিনিধি এবং থানা প্রতিনিধি নিয়োগের কাজ সম্পূর্ণ করেছি এবং সারা বাংলাদেশ থেকে জনসাধারণের সাড়া পাচ্ছি অনেক। আমাদের সার্বিক প্রস্তুতি প্রায় শেষ হয়েছে এবং ২১ সেপ্টেম্বরের মধ্যে বিভাগীয় সম্মেলন শেষ করে সকলের সম্মিলিত প্রচেষ্টায় আগামী ১ অক্টোর দেশ জুড়ে গ্রাহকদের হাতে হাতে তুলে দিতে ভিন্ন মাত্রার জাতীয় এই দৈনিক পত্রিকাটি প্রকাশ করতে পারবো বলে আমি আশা করছি, ইনশাআল্লাহ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১