শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

চাটখিলে ব্যারিস্টার মনির হোসেন কাজলের উদ্যোগে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২২ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি::

 

নোয়াখালীর চাটখিলে আমেরিকা-বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ব্যারিস্টার মনির হোসেন কাজলের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে উপহার হিসেবে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার মহম্মদপুর ইউনিয়নের পরানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রথম ধাপে প্রায় ৫ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাউল, ২ কেজি আলু, মশারি, লবন, তৈল, পেঁয়াজ, চিনি, সেমাই, সাবানসহ ১৫ টি আইটেম।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা হাফেজ জয়নাল আবেদীন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের এডভোকেট মিয়া মাসুদ সীরাজি, অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. জাকির হোসেন, বিশিষ্ট সমাজ সেবক মো. হানিফ, মো. কামাল হোসেন, নুর আলম নুরু, আব্দুল কাদের প্রমুখ।

উপস্থিত ব্যক্তিবর্গ জানান, চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার যে সমস্ত লোক করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ব্যারিস্টার মনির হোসেন কাজল প্রতিটি পরিবারের একজন করে তার নিজস্ব টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউটে প্রশিক্ষণ দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করে দিবেন। এছাড়াও পর্যায়ক্রমে সম্পুর্ণ নোয়াখালী এবং দেশের বিভিন্ন স্থানে তার পক্ষ থেকে খাদ্য সহায়তা দেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০