শিরোনাম:
চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা ১০ মাসে নিজ হাতে কোরআন লিখলেন ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী নুদার থানায় তরুণকে পেটানোর অভিযোগে এসআই ক্লোজড খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে পড়ল মাটিতে: গ্রেপ্তার খৎনাকারী জমকালো আয়োজনে হাতিয়ায় শেখ রাসেল গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত বীমা দিবসে চাটার্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা গাছের ডাল কাঁটতে গিয়ে পড়ে আহত, ৩য় পক্ষের সার্থে আদালতে মিথ্যা মামলা, হয়রানির শিকার ৭ নিরিহ ব্যাক্তি ঢাকার বেইলি রোডের আগ্নিকান্ড, নোয়াখালীর ৪জনের মৃত্যু, মা ও দুই ছেলের দাফন সম্পন্ন খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে মাটিতে ফেললেন হাজাম অভাবের তাড়নায় আত্মহত্যা করল বৃদ্ধ

চাটখিলে ব্যারিস্টার মনির হোসেন কাজলের উদ্যোগে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২২ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি::

 

নোয়াখালীর চাটখিলে আমেরিকা-বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ব্যারিস্টার মনির হোসেন কাজলের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে উপহার হিসেবে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার মহম্মদপুর ইউনিয়নের পরানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রথম ধাপে প্রায় ৫ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাউল, ২ কেজি আলু, মশারি, লবন, তৈল, পেঁয়াজ, চিনি, সেমাই, সাবানসহ ১৫ টি আইটেম।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা হাফেজ জয়নাল আবেদীন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের এডভোকেট মিয়া মাসুদ সীরাজি, অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. জাকির হোসেন, বিশিষ্ট সমাজ সেবক মো. হানিফ, মো. কামাল হোসেন, নুর আলম নুরু, আব্দুল কাদের প্রমুখ।

উপস্থিত ব্যক্তিবর্গ জানান, চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার যে সমস্ত লোক করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ব্যারিস্টার মনির হোসেন কাজল প্রতিটি পরিবারের একজন করে তার নিজস্ব টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউটে প্রশিক্ষণ দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করে দিবেন। এছাড়াও পর্যায়ক্রমে সম্পুর্ণ নোয়াখালী এবং দেশের বিভিন্ন স্থানে তার পক্ষ থেকে খাদ্য সহায়তা দেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১