শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

কমিটিতে থাকছেন মিশা সওদাগর, প্রস্তাব ইলিয়াস কাঞ্চনের !

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : রবিবার, ৩০ জানুয়ারি, ২০২২

দীর্ঘদিন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নেতৃত্বে ছিলেন মিশা সওদাগর। সর্বশেষ টানা দুইবারের সভাপতি তিনি। তবে এবার পর্দার মতো বাস্তবেও নায়ক ইলিয়াস কাঞ্চনের সঙ্গে ভোট যুদ্ধে পরাজিত হয়েছেন তিনি। নির্বাচনে হেরেও নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চনকে অভিনন্দন জানিয়েছেন মিশা। এদিকে কাঞ্চনও চাইছেন নতুন কমিটিতে মিশা যুক্ত থাকুক। এ বিষয়ে ইতোমধ্যে প্রস্তাবনাও দিয়েছেন এই নায়ক।

জানা যায়, শিগগিরই নির্বাচিত নতুন কমিটির সদস্যরা শপথ নেবেন। এর পরপরই অনির্বাচিত আরও কয়েকজন উপদেষ্টা হিসেবে এই কমিটিতে যুক্ত হবেন। সেখানে রাখা হচ্ছে মিশা সওদাগরের নাম। শনিবার (২৯ জানুয়ারি) মিশাকে এই প্রস্তাবনা দেওয়া হয়েছে জানিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘সকালে কথা হয়েছে তার সঙ্গে। সে শুভকামনা জানিয়েছে। তার কাজের বিষয়ে আন্তরিকতা আছে। আমি তাকে বলেছি, উপদেষ্টা পরিষদে তোমাকে রাখতে চাই। কারণ তোমার ভালো অভিজ্ঞতা রয়েছে। যা আমাদের কাজের জন্য দরকার।’

এদিকে এবারের নির্বাচনের শুরু থেকেই প্রতিদ্বন্দ্বী ইলিয়াস কাঞ্চনকে নিয়ে মিশার বিভিন্ন বক্তব্য প্রশংসিত হয়। এমনকি ভোটের পরেও তিনি জয়ী প্রার্থীদের সবার আগে অভিনন্দন জানিয়েছেন। নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক জায়েদ খানকে অভিনন্দন জানিয়ে তিনি ফেইসবুকে একটি আলোকচিত্র পোস্ট করেছেন। সেখানে দেখা যায় মিশা সওদাগর, ইলিয়াস কাঞ্চন ও জায়েদ খান পাশাপাশি দাঁড়িয়ে আছেন। মিশা গোলাপ ফুল দিয়ে অভিনন্দন জানাচ্ছেন ইলিয়াস কাঞ্চনকে।

শিল্পী সমিতির এবারের নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ৪২৮ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৩৬৫ জন। তাদের প্রদত্ত ভোটেই নতুন নেতৃত্ব এসেছে সংগঠনটিতে। ১৯১ ভোট পেয়ে সভাপতি পদে বিজয়ী হয়েছেন ইলিয়াস কাঞ্চন। তার প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর পেয়েছেন ১৪৮ ভোট।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১