ডেস্কঃ

আত্মহত্যা নয় হত্যা- অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বলিউডে এমনিই বলা হচ্ছে।  স্বজনপোষনের কারণেই তাকে মৃত্যুর দিকে উস্কে দেয়া হয়েছে বলে দাবী করছেন অনেকেই। এই দাবীতে অভিযুক্তদের তালিকায় রয়েছেন বলিউড ভাইজান সালমান খান। শুধু সুশান্ত সিংই নন একাধিক অভিনেতার  ক্যারিয়ার নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।  

তার ধারাবাহিকতায় এবার বাঙালি গায়ক অভিজিত ভট্টাচার্য মন্তব্য করলেন বলিউড ঐশ্বরিয়ার সঙ্গেসম্পর্কের পরই বিবেকের ক্যারিয়ারও ধ্বংস করেন সালমান!

অভিজিত দাবী করেন, ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই, বিবেক ওবেরয়ের ক্যারিয়ার নষ্ট হয়ে যায়।বিবেকের কেরিয়ার শেষ করে দিতে সালমান নিজের ক্ষমতা জাহির করেছেন বলেও অভিযোগ করেন এই বাঙালি গায়ক।বিবেক ওবেরয়ের সঙ্গে যাতে কোনও অভিনেত্রী কাজ না করেন,তার জন্য অলিখিত নির্দেশও জারি করা হয় বলে অভিযোগ।

তবে শুধু অভিজিতই নন, বিবেক ওবেরয়ের ক্যারিয়ার ধ্বংসের পিছনে সালমান কী করেছেন, তা নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন পায়েল রোহতগিও। একে, ওকে ফোন করে বিবেক ওবেরয়ের কেরিয়ার সালমান নষ্ট করে দিয়েছেন বলে অভিযোগ করেন পায়েল। শুধু তাই নয়, বলিউড সালমানের নিজস্ব সম্পত্তি নয়। তাই সালমানের ‘দাদাগিরি’ আর চলবে না বলেও বিস্ফোরক অভিযোগ করেন পায়েল।

Sharing is caring!