শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

সুবর্ণচরে তিন চিকিৎসকের করোনা, হাসপাতাল লকডাউন

Avatar
newsdesk2
আপডেটঃ : মঙ্গলবার, ১৯ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিন চিকিৎসক ও একজন কর্মচারী নতুন করোনায় আক্রান্ত হয়েছেন। এরআগে আরও একজন নার্স করোনায় আক্রান্ত হয়েছিলেন। ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটি লকডাউন ঘোষনা করেছে স্বাস্থ্য প্রশাসন।
মঙ্গলবার দুপুর ১২টার দিকে হাসপাতলটি লকডাউন ঘোষণা করা হয়েছে।
নোয়াখালী সিভিল সার্জন ডা. মো মোমিনুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সেটির তিন চিকিৎসক ও একজন কর্মচারী নতুন করোনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে ওই হাসপাতালের ৫জন করোনায় আক্রান্ত হয়েছেন। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত হাসপাতালটি লকডাউন থাকবে।
এদিকে জেলার বেগমগঞ্জ ও সোনাইমুড়ীতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৪জন। যার মধ্যে সোনাইমুড়ীতে মৃত এক ব্যক্তির মেয়ে ও একজন ব্যাংক কর্মকর্তা রয়েছেন। বেগমগঞ্জে রয়েছেন দুই জন।
উপজেলা ভিত্তিক আক্রান্তের সংখ্যাঃ জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৯০জন। বেগমগঞ্জে ১০৬জন, সদরে ১৬জন, কবিরহাটে ২০, চাটখিলে ১৬, সোনাইমুড়ীতে ১৫জন, হাতিয়ায় ৫জন, সেনবাগে ২জন, কোম্পানীগঞ্জ ৫ ও সুবর্ণচর উপজেলায় ৫জন। এদের মধ্যে মারা গেছেন, সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমেস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) নামের এক ব্যবসায়ী ও সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক। সুস্থ হয়েছেন ১৯জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯