নোয়াখালীতে ২৫’শ ছাত্রলীগ নেতাকর্মীকে ঈদ উপহার দিল এমপি পুত্র সাবাব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২২ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি :

 

নোয়াখালীর চার উপজেলা ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই হাজার পাঁচশত ছাত্রলীগ নেতাকর্মীকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নতুন টাকার নোট উপহার দিয়েছেন নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরীর একমাত্র পুত্র ও এ এন্ড জে গ্রুপের পরিচালক সাবাব চৌধুরী। বৈশ্বিক মহামারী করোনার এ দুর্যোগে এমপি পুত্রের ঈদ উপহার পেয়ে খুশি ছাত্রলীগ নেতাকর্মীরা।

বৃহস্পতিবার ও শুক্রবার জেলার কবিরহাট উপজেলার কালামুন্সী বাজার সংলগ্ন নিজ বাসভবনে নেতাকর্মীদের হাতে ঈদের এ শুভেচ্ছা উপহার তুলে দেন সাবাব চৌধুরী।

সাবাব চৌধুরীর ব্যক্তিগত সহকারী জিয়াউর রহমান সম্রাট বলেন, বৈশ্বিক মহামারী করোনার এ দুর্যোগে জেলার কর্মহীন-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে একরামুল করিম চৌধুরী ফাউন্ডেশন। জেলার বাহিরে সারাদেশে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ডাক্তার, পুলিশ, সাংবাদিকের পরিবারকে এ ফাউন্ডেশনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে। মহামারী করোনাভাইরাসের প্রার্দুভাব শুরুর প্রথম থেকেই এর প্রভাব মোকাবেলায় সাবাব চৌধুরীর বাবা নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য জননেতা একরামুল করিম চৌধুরী দিনরাত জেলাবাসীর স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। এ কাজে সম্মুখভাগে থেকে সহযোগিতা করছে ছাত্রলীগ।

তিনি বলেন, র্দুদিনে কৃষকের ক্ষেতের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে ছাত্রলীগ। করোনা প্রতিরোধে জেলার প্রতিটি পাড়া-মোহল্লায় চালাচ্ছেন সচেতনতামূলক প্রচারনা। বিলি করেছেন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও ত্রাণ। ছিঁটিয়েছে জীবানুনাশক স্পে। এসব কাজে নিজেদের সীমাবদ্ধতার কথা কোথাও প্রকাশ করেনি ছাত্রলীগ। পবিত্র ঈদুল ফিতরের আনন্দটুকু যেন তাদের মুখে অটুট থাকে, তাই নোয়াখালী জেলা ছাত্রলীগ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় ছাত্রলীগ, জেলা সদরের ১৩টি ইউনিয়ন ছাত্রলীগ, নোয়াখালী শহর ছাত্রলীগ, নোয়াখালী সরকারি কলেজ ছাত্রলীগ, সোনাপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগ, সুবর্ণচর উপজেলার ৮টি ইউনিয়ন ছাত্রলীগ, ৩টি কলেজ ছাত্রলীগ, কবিরহাট উপজেলার ৭টি ইউনিয়ন ছাত্রলীগ, কবিরহাট পৌরসভা ছাত্রলীগ, কবিরহাট সরকারি কলেজ ছাত্রলীগ, বেগমগঞ্জের চৌমুহনী পৌর ছাত্রলীগ ও চৌমুহনী সরকারি এসএ কলেজ ছাত্রলীগের সর্বমোট ২৫’শ নেতাকর্মীকে এক হাজার থেকে পাঁচ হাজার টাকা পর্যন্ত প্রায় ২৭ লাখ টাকা ঈদ শুভেচ্ছা উপহার প্রদান করেন সাবাব চৌধুরী।

এছাড়া তাঁর বাবা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে ঈদের শুভেচ্ছা হিসেবে নগদ টাকা বিতরণ অব্যাহত রেখেছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১