শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

মেসি-ডি মারিয়ার জাদুতে উড়ে গেলো ভেনেজুয়েলা

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : শনিবার, ২৬ মার্চ, ২০২২

আর্জেন্টিনার ফুটবল জাদুকর লিওনেল মেসির সময়টা একটু খারাপ যাচ্ছিল। তবে বিশ্বকাপের আগে ঘরের মাঠে নিজেদের শেষ ম্যাচে ভেনেজুয়েলার বিপক্ষে ছন্দময় ফুটবল খেলেছে আর্জেনটাইনরা। বল দখল ও আক্রমণ; দুই বিভাগেই আধিপত্য দেখিয়েছে মেসি-ডি মারিয়ারা। ভেনেজুয়েলাকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে আগের দুই ম্যাচে না খেলা লিওনেল মেসির ফেরাটা হলো রঙিন।

শনিবার (২৬ মার্চ) দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপের বাছাইয়ের ম্যাচে করোনায় আক্রান্ত হওয়ার কারণে আর্জেন্টিনার প্রধান স্ট্রাইকার লাওতারো মার্টিনেজ ছিলেন না। এছাড়া নিষিদ্ধ থাকায় খেলতে পারেননি এমিলিয়ানো মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরো, এমিলিয়ানো বুয়েন্দিয়া ও জিওভানি লো চেলসোরাও। ঘরের মাঠে আর্জেন্টিনার হয়ে মেসি এবং দি মারিয়া ছাড়াও গোল করেছেন নিকোলাস গঞ্জালেস। এদিকে এই ম্যাচ হেরে ভেনেজুয়েলা এবারও বিশ্বকাপ বাছাইপর্ব থেকে বাদ পড়ে গেছে।

এদিন আর্জেন্টিনার পক্ষে প্রথমার্ধে দলকে এগিয়ে নেন গঞ্জালেস। ম্যাচের ৩৫তম মিনিটে স্বাগতিকদের পক্ষে গোল করেন ক্লাব ফুটবলে ফিওরেন্তিনার হয়ে খেলা এই লেফট উইঙ্গার। ম্যাচে বদলি হয়ে নামা ডি মারিয়া গোলের ব্যবধান দ্বিগুণ করেন ম্যাচের ৭৯তম মিনিটে। এর তিন মিনিট পরে দলের পক্ষে তৃতীয় ও শেষ গোল করেন মেসিও। এ নিয়ে টানা ৩০ ম্যাচ অপরাজিত রইলো লিওনেল স্কালোনির দল।

১৬ ম্যাচে ১১ জয় ও ৫ ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ বাছাইপর্বের তালিকায় দ্বিতীয় স্থানে আছে আর্জেন্টিনা। তাদের সামনে ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ব্রাজিল। এদিকে দক্ষিণ আমেরিকা থেকে এই দুই দল ছাড়াও সরাসরি বিশ্বকাপ নিশ্চিত করেছে ইকুয়েডর এবং উরুগুয়ে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১